ছট পুজোয় দইঘাটে উপস্থিত মুখ‍্যমন্ত্রী : ছিলেন ববি হাকিম , অনুজ শর্মা

20th November 2020 11:11 pm কলকাতা
ছট পুজোয় দইঘাটে উপস্থিত মুখ‍্যমন্ত্রী : ছিলেন ববি হাকিম , অনুজ শর্মা


পিয়ালী ঘোষ ( কলকাতা ) : নাম না  BJP কে কটাক্ষ মমতা বন্দ্যোপাধ্যায়ের। ছট পুজোর উপলক্ষে প্রত্যেক বরের মত এদিন তক্তঘাট ও দইঘাটে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ছট পুজোর মঞ্চে থেকে নাম না করে বি জে পি কে আক্রমণ করে বলেন যে কেউ কেউ শুধু মাত্র নির্বাচনের সময় আসে। আমরা সারা বছর বাংলার মানুষের সঙ্গে থাকি। তিনি এদিন বিহারের সঙ্গে তুলনা করে বলেন যে দুর্গা পূজার সময় বিহারে একদিনের ছুটি থাকে আমরা ছট পুজোর দুদিন ছুটি দিয়েছি। এদিন তিনি বলেন বাংলা দেশ কে পথ দেখায়। আমাদের রাজ্যের পরম্পরা যে আমরা সমস্ত ধর্ম বর্ণ ও সমস্ত জাতির মানুষ কে সঙ্গে নিয়ে চলি। আমি গঙ্গা মায়ের কাছে প্রার্থনা করব যে দেশে সাম্প্রদায়িক শক্তির বিনাশ হোক এবং দেশের মানুষ শান্তি ও সম্প্রীতির সঙ্গে থাকুক। এদিন দই ঘাটে  পুজো  দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার সঙ্গে ছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিম,সুব্রত বক্সি ও কলকাতা পুলিশের নগরপাল অনুজ শর্মা।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।